,
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী ৮, অন্যান্য ১৪ দৈনিক এক হাজার পথচারিকে স্যালাইন-পানি পান করাচ্ছেন মহানগর ছাত্রলীগ ফুয়াদ সাদুল্লাপুরে কৃষি অফিসের উদ্যোগে কৃষক-কৃষাণীর মাঝে বিনামূল্যে বিজ ও সার বিতরণ ময়মনসিংহে জাতীয় আইনগত সহায়তা দিবসের র‍্যালি আলোচনা সভায় মমতাজ পারভীন দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা মে মাসের প্রথম সপ্তাহেই নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা: আহত ২, গ্রেফতার ২ ময়মনসিংহ হলো ক্রীড়া জগতের নক্ষত্রের স্থান : ডিআইজি শাহ আবিদ হোসেন সাদুল্লাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বোরো ধান কর্তন উৎসব দোকান ঘরের ভাড়া দিতে টালবাহানা: মালিককে হুমকি প্রদান, থানায় অভিযোগ দায়ের সবার আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

সাদুল্লাপুরে কারা নির্যাতিত বিএনপি নেতা কর্মীদের সম্মাননা, ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২৯২ Time View

আহসান হাবীব নাহিদ: গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা বিএনপির উদ্যোগে ২৮ অক্টোবর পরবর্তী গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কারা নির্যাতিত নেতা কর্মীদের সম্মাননা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩’রা এপ্রিল বুধবার বিকেল ৩টায় উপজেলার কাজীবাড়ি সন্তলা প্রাইমারি স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির আহবায়ক ছামসুল হাসান ছামসুল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটি, রংপুর বিভাগ বিএনপির সাংগঠনিক সম্পাদক, অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সস্পাদক আসাদুজ্জামান খান বাবু, রংপুর বিভাগের জাতীয় নির্বাহী কমিটির সহ: সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আব্দুল খালেক, জাহাঙ্গীর আলম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিক, গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল প্রমূখ।

সাদুল্লাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীসঅহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন সময়ে বিএনপির কারা নির্যাতিত নেতা কর্মীদের সম্মাননা প্রদান করা হয়। এবং দেশ ও জাতির কল্যাণে দোয় ও মুনাজাত শেষে ইফতার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।