,
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ ফরিদপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু ফরিদপুর স্বাস্থ্য বিভাগে ৩ টি গুরুত্বপূর্ণ পদ খালি রেখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ : জনমনে অসন্তোষ বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনে তিন মুক্তিযোদ্ধা সন্তানকে সমর্থন দিয়েছেন সাজ্জাদ হোসেন সাবেক স্ত্রী ও মেয়ে কর্তৃক মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন আশুলিয়ায় মাদক ব্যবসায়ী পারভিন, ৪ কেজি গাজাসহ গ্রেফতার মনোহরদীতে পৌরসেচ্ছাসেবক লীগের সভাপতির জন্মদিন অনুষ্ঠিত ময়মনসিংহে বিশাল আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ফরিদপুরে বিশ্ব মা দিবসের আলোচনা সভা ইবিতে রবীন্দ্র জন্মজয়ন্তীর আয়োজনে ‘বঙ্গীয় সাহিত্য-সংস্কৃতি সংসদ’

কটিয়াদীতে সৈয়দ মাজহারুল হক ফাউন্ডেশন কর্তৃক হত দরিদ্র নারী পুরুষদের মাঝে বস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১৮৫ Time View

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার পারদিয়াকুলে সৈয়দ মাজহারুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার তিন শতাধিক হত দরিদ্র, শারীরিক প্রতিবন্ধী,নারী ও পুরুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

চলমান পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এবারো সৈয়দ মাজহারুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার হত দরিদ্র অসহায় শারীরিক প্রতিবন্ধী তিন শত নারী ও পুরুষদের মাঝে এই বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে । সোমবার ১ এপ্রিল বিকালে কটিয়াদী উপজেলার পারদিয়কুল গ্রামের সৈয়দ বাড়ীর আঙ্গিনায় এই বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।

বস্ত্র সামগ্রী বিতরণ করেন সৈয়দ মাজহারুল হক ফাউন্ডেশনের ভার প্রাপ্ত সভাপতি সৈয়দ রফিকুল হক।এ সময় বস্ত্র সামগ্রী বিতরণ করলে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মোঃ রিপন মিয়া, এলাকার বিশিষ্ট সমাজসেবক মোঃ রোকন উদ্দিন খান, মোঃ মিনহাজ উদ্দিন খান, মোঃ মুসলিম উদ্দিন খান, মোঃ জামাল মিয়া ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ গন।

উল্লেখ্য যে সৈয়দ মাজহারুল হক ফাউন্ডেশন প্রতিষ্ঠা লগ্ন থেকে এলাকার হত দরিদ্র অসহায় নারী ও পুরুষদের মাঝে শীতবস্ত্র সহ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছে এতে পল্লী এলাকার অসহায় হত দরিদ্র, শারীরিক প্রতিবন্ধী নারী ও পুরুষগন সৈয়দ মাজারুল হক ফাউন্ডেশন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আসছে। সৈয়দ মাজারুল হক ফাউন্ডেশন এর এ ধরনের কার্যক্রমের জন্য ফাউন্ডেশনটি এলাকার সর্বস্তরের মানুষের কাছে প্রশংসা স্থান অর্জন করে চলেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।