,
রবিবার, ১২ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
ময়মনসিংহে বিশাল আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ফরিদপুরে বিশ্ব মা দিবসের আলোচনা সভা ইবিতে রবীন্দ্র জন্মজয়ন্তীর আয়োজনে ‘বঙ্গীয় সাহিত্য-সংস্কৃতি সংসদ’ ইবির ধর্মতত্ত্ব অনুষদের ফল প্রকাশ, পাসের হার ৭৯ শতাংশ গাইবান্ধায় যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজ শুরু “মাদক দ্রব্য নিয়ন্ত্রনে জনসচেতনতার বিকল্প নেই” দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের রাজনীতিতে পরিত্যক্ত মানুষগুলোর আওয়াজই বড় : পররাষ্ট্রমন্ত্রী কিশোরগঞ্জে ডিবির হাতে ২১৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ৪

সুবিধাবঞ্চিত অসহায়দের মাঝে ‘গাইবান্ধা নারী ও শিশু কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪৪১ Time View

ফয়সাল রহমান জনি: ঈদ উপহার পেয়ে খুশী গাইবান্ধার অসহায় ও দুস্থ মানুষরা। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দুই শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে সেমাই, চিনি, দুধ, আটা, মুড়ি সহ বিভিন্ন ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে গাইবান্ধা নারী ও শিশু কল্যাণ সংস্থা।

মঙ্গলবার সকালে শহরের আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজ মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মনিরুল হক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, নারী ও শিশু কল্যাণ সংস্থা’র সভাপতি সালাউদ্দিন কাশেম, ডা. রশিদুল হাসান বকুল, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি শামীম আল সাম্য, সহ-সভাপতি ফয়সাল রহমান জনি, সাধারণ সম্পাদক কায়সার প্লাবন, দপ্তর সম্পাদক সঞ্জয় সাহা, কোষাধ্যক্ষ মশিউর রহমান মিঠু, সদস্য কাবির হোসেন, আব্দুল মান্নাফ, এস এম শাকির হায়দার (পিয়াস), পাভেল আহমেদ জনি সহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।

সোহাগ নামে এক সুবিধাভোগী বলেন, আমি একজন কৃষক। চাষাবাদ করি। নারী ও শিশু কল্যান সংস্থা’র ঈদ উপহার পেয়ে আমি খুবই আনন্দিত। খুব ভাল লাগছে। পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারব। এই উপহার না পেলে কিনতে খুব কষ্ট হতো। আমি নারী ও শিশু কল্যান সংস্থা’র সাফল্য ও মঙ্গল কামনা করছি।

নারী ও শিশু কল্যান সংস্থার সাধারণ সম্পাদক কায়সার প্লাবন বলেন, আমাদের সংগঠন প্রতিষ্ঠার পর থেকে আমরা সমাজে অবহেলিত ও নির্যাতনের শিকার নারী ওশিশুদের আইনি সহায়তা দিয়ে আসছি। সে সাথে রাস্তায় পড়ে থাকা বেওয়ারিশ লাশদের দাফন করে থাকি। ঈদে গরীব, অসহায় ও দুস্থ মানুষরা টাকার অভাবে ঈদের সকালের খাবার কিনতে পারেনা। তাদের বিষয়টি মাথায় রেখে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা বলেন, রাস্তায় অনেক বেওয়ারিশ লাশ পড়ে থাকে অথচ তা দাফন বা সৎকার করার মতো কেউ থাকেনা। নারী ও শিশু কল্যান সংস্থা তা করে থাকে। তারই ধারাবাহিকতায় আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ। এটা একটা পরিবারের জন্য তেমন কিছু না। তাদের পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই আয়োজন। এই মানুষিকতা যেন সমাজের প্রতিটি মানুষের হয়। তাদের সুখে আমরা যেন সব সময় এগিয়ে আসতে পারি৷ নারী ও শিশু কল্যান সংস্থা যে উদ্দেশ্যে বা লক্ষ্যে প্রতিষ্ঠা হয়েছে তা যেন বাস্তবে রুপ নেয়। আমি আপনাদের পাশে আছি এবং সবসময় থাকব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।