,
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬২ Time View

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” এঁর জ্যৈষ্ঠ কন্যা, গণতন্ত্রের মানসকন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জম্মদিন উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমুহ সরকারী যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করেন। এ উপলক্ষে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা কর্মীরা সরকারী যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রঙ্গণে জড়ো হয়। পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর নেতৃত্বে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাগরপুর-দেলদুয়ার আসন থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য তারেক শামস হিমু, ডাকসুর সাবেক নেতা ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জননেতা কাজী এ.টি.এম. আনিসুর রহমান বুলবুল, সহ সভাপতি মো. মতিউর রহমান মতি, বাবু গোপাল চন্দ্র সাহা, সদস্য লক্ষ¥ীকান্ত সাহা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি.এম. এম. জহিরুল আমিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিরাজ পান্না, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলদার আহমেদ সুবন, চেয়ারম্যান শেখ জজ কামাল, যুবলীগ নেতা এসএম আনোয়ার হোসেন, সাবেক ভিপি আল মামুন প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।