,
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

হিন্দু ধর্ম আইন বাস্তবায়ন না করার দাবিতে নওগাঁয় মানববন্ধন ও বিক্ষোভ

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৯ Time View

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ প্রতিনিধি: হিন্দু ধর্ম আইন পরিবর্তন চেষ্টার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার ২৬ মে সকাল ১০টার দিকে নওগাঁ শহরের সেবাশ্রম চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মুক্তির মোড়ে এসে শেষ হয়। পরে নওগাঁ শহরের মুক্তির মোড়ে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

হিন্দু মহাজোট নওগাঁ জেলা শাখার সভাপতি এ্যাডঃ সোমেন্দ্র নাথ কুন্ডু’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক সুবীর দাস, সাংগঠনিক সম্পাদক নিরব দাস সহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা এ সময় বলেন, হিন্দু সম্প্রদায় পারিবারিক ভাবে হাজার হাজার বছর ধরে সৌহার্দ্য ও শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। এই সৌহার্দ্য ও শান্তি বিনষ্ট করার লক্ষ্যে একটি কুচক্রী মহল হিন্দু সম্প্রদায়ের পরিবারের ভাই-বোন, ননদ-বৌদিসহ সকলের মধ্যে হানাহানি, খুনাখুনি, নির্যাতনসহ বিভেদ সৃষ্টি করে হিন্দুদের সম্পত্তি দখল ও দেশে হিন্দু শূন্য করার একটা প্রচেষ্টার জন্যই হিন্দু ধর্ম আইন পরিবর্তন চেষ্টা আইন বাস্তবায়নের জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে। এই আইন বাস্তবায়ন না করার জন্য সরকারের প্রতি জোর আহ্বান জানানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।