,
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২০ অপরাহ্ন

মহাসড়কে দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৮১ Time View

সাভার প্রতিনিধিঃ সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত চক্রের ৪-৫ জন দৌড়ে পালিয়ে যায়। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে আশুলিয়ায় মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মো. শাহিন ওরফে সজীব (৩২), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার মো. ইলিয়াস শেখ (৩৪), শরীয়তপুর জাজিরা থানার মো. পলাশ (৩৫)। তাদের আরও ৪-৫ জন অজ্ঞাত সদস্যকে মামলায় আসামী করা হয়েছে। গ্রেপ্তারকৃত সজীব ও ইলিয়াস শেখের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৪ টি মামলা ও পলাশের বিরুদ্ধে ১ টি ডাকাতি মামলা রয়েছে।

রোববার (০৪ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার ভোর সাড়ে ৪ টার দিকে সাভার সেনানিবাসের সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের ডিসি নার্সারীর সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এই ডাকাত দল। পরে অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ৪-৫ জন আর গ্রেপ্তার করা হয় ৩ জনকে। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে চাপাতি, খুর, লোহার রডসহ বিভিন্ন দেশীয় ও ধারালো অস্ত্র।

মামলার বাদী আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) আবজালুল হক বলেন, রাতে টহল ডিউটি করার সময় আমি গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৩ জনকে গ্রেপ্তার করেছি। তারা ডাকাতির জন্য অপেক্ষা করছিল বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।