,
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

নওগাঁয় মেহেদীর রং না মুছতেই স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৯০ Time View

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ প্রতিনিধি: হাতের মেহেদীর রং না মুছতেই নওগাঁয় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (২০ জুলাই) সকাল ১০টারদিকে নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের নিজ ঘর থেকে স্বামী-স্ত্রী’র মৃতদেহ উদ্ধার করেন আত্রাই থানা পুলিশ।

নিহত স্বামী ও স্ত্রী হলেনঃ আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯)। স্ত্রী লিমা খাতুন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের আসকর এর মেয়ে। তারা মামাতো-ফুফতো ভাই বোন। আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ঈদ-উল-আযহার ১ সপ্তাহ আগে পারিবারিক ভাবেই মামাতো-ফুফতো ভাই ও বোন এর বিয়ে সম্পূর্ণ হয়। তাদের সংসার ভালোই চলছিলো। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরেন স্বামী-স্ত্রী। সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করেন । তাদের ডাকাডাকিতে কোন সাড়া না দিলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মাসুমকে গলায় গামছা ও লিমা খাতুনকে ওড়না পেঁচে ঘরের তীরের সাথে ঝুলে থাকতে দেখে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ওসি আরো বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কোন কারনে তারা “স্বামী-স্ত্রী” আত্নহত্যা করেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।ময়না তদন্তের প্রতিবেদন হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান তিনি। নব-দম্পতি’র মৃত্যুর ঘটনায় লোকজনের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।