,
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

ইউপি সচিব রুবেল সিদ্দিকী: সৎ, পরিশ্রমী, বিবেকবান, দক্ষ ও জনবান্ধব ইউপি সচিব

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৩৬৭ Time View

সাইফুল ইসলাম: টাঙ্গাইলের মধুপুরের ৩ নং বেরীবাইদ ইউনিয়নে দায়িত্বপালনকারী ইউপি সচিব মো. রুবেল সিদ্দিকী বেরীবাইদ ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগণের প্রশংসার জোয়ারে ভাসছেন। ইউনিয়নবাসীর ভাগ্য উন্নয়ন, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

একইসাথে গ্রাম আদালত সম্পর্কে এলাকায় জনসচেতনতা সৃষ্টি করা, যাতে এলাকাবাসী গ্রাম আদালতে এসে বিচার চাইতে পারেন, এছাড়াও ইউনিয়ন পরিষদের সক্ষমতা বৃদ্ধি করা, যাতে তারা গ্রাম আদালত আইন ও বিধিমালা অনুযায়ী কার্যক্রম পরিচালনা করে বিচারিক-সেবা নিশ্চিত করতে পারেন। এক কথায়, সেবা গ্রহণকারীদের সচেতন করা এবং সেবা প্রদানকারীদের সক্ষমতা বৃদ্ধিতে সচেষ্ট ভূমিকা পালন করছেন তিনি।

  • স্থানীয়রা জানান, উনি (ইউপি সচিব রুবেল সিদ্দিকী) প্রতিনিয়তই সরকারি বরাদ্দ দিয়েছেন এবং ব্যক্তিগতভাবেও প্রচুর সহায়তা করেছেন গরীব-দুঃখীদের। সরকারি অনুদানের মধ্যে বয়স্কভাতা, বিধবা ভাতা, সরকারি ঘর, বিভিন্ন ধরনের ত্রাণ তিনি শতভাগ সততার সঙ্গে যাচাই বাছাই করে দিয়েছেন। বৃদ্ধ থেকে তরুণ-সব বয়সী মানুষের সবার সঙ্গে নিবিড়ভাবে মেশেন তিনি, মানুষের পাশে থাকার চেষ্টা করেন। অপরিচিত মানুষও তার কাছে গেলে মনে করার সুযোগ পাবেন না যে, উনি একজন ইউপি সচিব এবং অপরিচিত।

তারুণ্যের প্রতীক এ ব্যক্তি তার বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছেন। তার কর্মকাণ্ডে সকলেই সন্তুষ্ট। তিনি ন্যায়বিচারক। তিনি সমাজ সেবক, ধনবাড়ি-মধুপুরে, বেরীবাইদ ইউনিয়নে দানবীর হিসেবেও পরিচিত।

আরও জানা যায়, এই সফল মানুষটি প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সকল দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। মেধা,কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবশায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন পরিশীলিতভাবে এক উজ্জ্বল অধ্যায়ে। এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।

ইউপি সচিব রুবেল সিদ্দিকী বলেন, আমি সততার সাথেই দায়িত্ব পালন করে যাচ্ছি। মাননীয় কৃষিমন্ত্রী ডা. মো. আব্দুর রাজ্জাক এমপি মহোদয় আমার প্রেরনার মূল উৎর্স। তার কাছ থেকেই আমি জনসেবার ব্রত নিয়েছি। আর সাথে আছে জনসাধারণ। আমি সর্বদাই গরীব, দুঃখীদের পাশে থেকে কাজ করে যাবো, ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য যে, মধুপুরের বেরীবাইদ ইউনিয়নের ইউপি সচিব রুবেল সিদ্দিকী’র বিরুদ্ধে কোনোরূপ অভিযোগ প্রদান করেছেন, এমন একজনকেও খুঁজে পাওয়া যাবে না। তাঁর সকল কর্মকাণ্ড, দেশের সামগ্রিক উন্নয়ন, বিশেষ করে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত কাজ এবং সুষ্ঠু ও সুন্দরভাবে বাস্তবায়নে নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরও খবর পড়ুন:

Jonogoner Khobor - জনগণের খবর পোর্টালের গুরুত্বপূর্ণ লিংকসমূহ:

 আমাদের পরিবার

About Us

Contact Us

Disclaimer

Privacy Policy

Terms and Conditions

Design & Developed by: Sheikh IT
sheikhit

জনগণের খবর পোর্টালের কোনো প্রকার নিউজ, ছবি কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অন্য কোথাও ব্যবহার করা যাবে না। ধন্যবাদ।